Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শোক বার্তা আমাতুন হাই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

 বিশিষ্ট ন্যাপ নেতা মরহুম আবদুল হাই-এর স্ত্রী এবং চিটাগাং চেম্বারের সভাপতি মাহবুবুল আলমের শাশুড়ী আমাতুন হাই (৭৫) গত মঙ্গলবার ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি এক ছেলে, পাঁচ মেয়েসহ অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন। গতকাল (বুধবার) সকালে নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটি কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা এবং রাউজানের গহিরা গ্রামের সিকদার বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

আমাতুন হাইর ইন্তেকালে নগরীর ১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।
চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলমের শ্বাশুড়ির ইন্তেকালে চেম্বার প্রেসিডিয়াম ও বোর্ড অব ডাইরেক্টর্স শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় তারা মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ