Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শোক সংবাদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ১২:২০ এএম

শোক সংবাদ
মোছাম্মৎ নবীরুন্নেসা
 আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের অফিস সহকারী আবদুল লতিফ সরকারের মা মোছাম্মৎ নবীরুন্নেসা (৯০) রোববার সকালে রংপুর জেলার মিঠাপুর উপজেলার বলদী পুকুর মোলং গ্রামের নিজবাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)। সোমবার নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। লতিফ সরকারের মায়ের ইন্তেকালে আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন, সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদসহ আনজুমান ট্রাস্ট ও গাউসিয়া কমিটির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মুহাম্মদ শাহজাহান
আনজুমান ট্রাস্টের নির্বাহী সদস্য মুহাম্মদ আমির হোসেন সোহেল-এর শ্বশুর বিজিএমই-এর সাবেক সহ-সভাপতি মুহাম্মদ শাহজাহানের ইন্তেকালে আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন, সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদরাসার চেয়ারম্যান প্রফেসর মুহাম্মদ দিদারুল ইসলাম, অধ্যক্ষ মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমানসহ আনজুমান ট্রাস্ট নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ