Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটিয়ায় ৪ ফার্মেসিকে জরিমানা

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

পটিয়ায় মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন বিভিন্ন কোম্পানির ওষুধের রমরমা ব্যবসা চলছে। দীর্ঘদিন ধরে পটিয়া পৌর সদর ও উপজেলার বিভিন্ন এলাকায় কিছু অসাধু ব্যবসায়ী এই ব্যবসা চালিয়ে যাচ্ছেন। গত বৃহস্পতিবার বিকালে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে চার দোকানদারকে ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে অভিযানের খবর পেয়ে পৌর সদরের বিভিন্ন এলাকার অনেক ওষুধের দোকান বন্ধ করে দেয়। পোস্ট অফিস মোড় এলাকার সেন্ট্রাল ফার্মেসিকে ২০ হাজার টাকা, সোহা ফার্মেসি ৫০ হাজার টাকা, মেসার্স মোতালেব ফার্মেসিকে ১০ হাজার টাকা ও বাংলাদেশ মেডিকোকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান জানিয়েছেন, অভিযানের সময় নিষিদ্ধ যৌন উত্তেজক ভায়াগ্রা ওষুধ, মেয়াদোত্তীর্ণ ওষুধ এবং অনুমোদনহীন বিভিন্ন কোম্পানির ওষুধ মিলেছে। অভিযানকালীন জরিমানার টাকাও সাথে সাথে আদায় করা হয়। এই অভিযান অব্যাহত রাখবেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ