Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামের আমানবাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্বোধন

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

বন্দরনগরী চট্টগ্রামের হাটহাজারীর আমানবাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৩১তম শাখার কার্যক্রম শুরু হয়েছে। ১৫ জুন বুধবার কেডিএস গ্রæপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আলহাজ খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে শাখাটির শুভ উদ্বোধন ঘোষণা করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ আব্দুস সালাম। ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের চট্টগ্রাম জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মুজিবুল কাদের। এ সময় আরো বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, স্থানীয় সমাজসেবক এস এম হাসান মামুন, আমানবাজার কমিটির সভাপতি মোঃ নেয়ামত আলী খান নাহিদ এবং চিকনদÐী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সেলিম। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি. মোঃ হাবীব উল্লাহ এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুলসংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ গোলাম মহিউদ্দিন চৌধুরী উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামের আমানবাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ