Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে আটক ৫৪

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


রাজশাহী জেলা ও মহানগর পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৫৪ জনকে গ্রেফতার করেছে। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত মাহনগরী ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য।
রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৯ জনকে আটক করা হয়েছে। জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ২ জন, পুঠিয়া থানা ৫ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ১ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৩৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এতে বোয়ালিয়া মডেল থানা ৫ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ৪, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ১, কাশিয়াডাঙ্গা থানা ৩, কর্ণহার থানা ৫ জন,দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ