Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মানব পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ১২:৪২ এএম

 চট্টগ্রাম থেকে বিমানে দুবাই, মিসর হয়ে লিবিয়া পাচারের চেষ্টাকালে পাঁচ যুবককে উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে পাচারকারি চক্রের তিন সদস্যকে। গতকাল সোমবার নগরীর স্টেশন রোডে মিডটাউন আবাসিক হোটেলে এ অভিযান চালায় কোতোয়ালী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হল নারায়ণগঞ্জের আতাউর রহমান (৩৮) ও জাহাঙ্গীর আলম (২৬) এবং মুন্সিগঞ্জের মো. জাহাঙ্গীর (৩৪)।
থানার ওসি মোহাম্মদ মহসীন ইনকিলাবকে বলেন, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে ওই পাঁচজনকে প্রথমে দুবাই, এরপর মিসর হয়ে লিবিয়ায় পাচার করার প্রস্তুতি নিচ্ছিল তারা। মিসর থেকে সড়ক পথে তাদের লিবিয়ায় পৌঁছানোর আশ্বাস দেয়া হয়। যুদ্ধবিধ্বস্ত লিবিয়ায় পাঠিয়ে বেশি আয়ের লোভ দেখিয়ে তাদের চট্টগ্রামে আনা হয়। এজন্য তাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়া হয়। পাঁচজনের কাছ থেকে ১৫টি পাসপোর্ট উদ্ধার করা হয়। গ্রেফতার তিনজনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ