Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে তালবীজ রোপণ কর্মসূচি

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

‘বজ্রপাত নিরোধে তালবীজ রোপণ করি, শেখ হাসিনার উদ্যোগকে সফল করি’ সেøাগানকে সামনে রেখে নাটোরে লং ইন্সপিরেশন ফর এডুকেশন- লাইফের উদ্যোগে ১ হাজার তালবীজ রোপণ কর্মসূচী পালিত হয়েছে। গতকাল সোমবার নলডাঙ্গা উপজেলার ঠাকুর লক্ষীকোল এলাকায় ঠাকুর লক্ষীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় মোড় থেকে বালতি বটতলা হয়ে বৈরাগি মারা পর্যন্ত রাস্তার ২ ধারে প্রায় ১ কি.মি. এলাকা জুড়ে তালবীজ রোপণ করা হয়।

তাল বীজ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিচালক ড. কামাল হোসেন। তাছাড়াও আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা শিক্ষা অফিসার মো. নাসির উদ্দিন, নাটোর জেলা শিক্ষা অফিসার মো. রমজান আলী আকন্দ, দিঘাপতিয়া এম কে অনার্স কলেজের অধ্যক্ষ ও লাইফের প্রধান উপদেষ্টা আব্দুর রাজ্জাক, ঠাকুর লক্ষীকোল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রহিদুল ইসলাম, সভাপতি তৌফিজুর রহমান তাইজুল, লাইফের সভাপতি ওবায়দুর রহমান, সাধারণ সম্পাদক ও এসএ টিভির নাটোর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান টুটুল, সহ-সভাপতি ডা. সাইফুল ইসলামসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ