Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার অসাম্প্রদায়িক চেতনা ও বলিষ্ঠ নেতৃত্বের কারনেই দেশে ধর্মীয় সম্প্রীতির সেতু বন্ধন মজবুত হয়েছে -খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ৭:২২ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক চেতনা ও বলিষ্ঠ নেতৃত্বের কারনেই দেশে ধর্মীয় সম্প্রীতির সেতু বন্ধন মজবুত হয়েছে। বর্তমান সরকার নির্বিঘ পূজা উদযাপন নিশ্চিত করেছে বলেই পূজা মন্ডপের সংখ্যা বেড়েছে। দূর্গা উৎসব হয়ে উঠেছে সার্বজনীন।
তিনি আজ দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে গিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথাগুলো বলেন।

মন্ত্রী আরও বলেন, মানুষের জীবন যাত্রার মান উন্নত হয়, রাস্তাঘাট উন্নত হয়, মানুষের আর্থিক অবস্থা ভালো হয়েছে। সরকারের আর্থিক অবস্থা ভালো হয়েছে যার জন্য মানুষ আরো ভালো ডেকোরেশন করে পূজা করছে। প্রধানমন্ত্রী সহযোগীতায় অন্যান্যে বছরের তুলনায় এবার নৃত্য নতুন আরো কলা কৌশল এবং নৃত্য নতুন আবেগে পূজা অর্চনা করছে মানুষ। এছাড়াও পূজা মন্ডপে কোন অশ্লীল কার্যকলাপ চলবে না। ধর্মীয় অনুষ্ঠনে পবিত্রতা বজায় রাখতে হবে সবার প্রতি আহবান জানান মন্ত্রী। এসময় তিনি স্থানীয়দের সাথে মত বিনিময় করেন। নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারিয়া পেরেরাসহ রাজনৈতিক নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ