Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে গোদাগাড়ী পৌরসভার রামনগর মহল্লায় রাজশাহী-চাঁপাই মহাসড়কে গোদাগাড়ী ফিলিং ষ্টেশনের সামনে ট্রাকের ধাক্কায় নাজমুল হক পল্লব (১৬) নিহত হয়।
রামনগর মহল্লার জয়নাল আবেদীন (কসাই) এর ২য় ছেলে পল্লব সকাল সাড়ে ৬টার দিকে বাই সাইকেল নিয়ে প্রাইভেট পড়তে যাচ্ছিল। এ সময় চাঁপাই নবাবগঞ্জ গামী দ্রুতগামী একটি ট্রাক পল্লবকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ফলে সে রাস্তার পার্শ্বে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই সে মারা যায়। সে গোদাগাড়ী স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র। তার মরদেহ বাড়ীতে পৌঁছার পর গ্রামে এক হৃদয় বিদারক পরিস্থিতির অবতারণা হয়। এ ব্যাপারে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ এস.এম আবু ফরহাদ জানান ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি, লাশ ময়না তদন্ত ছাড়ায় নিয়ে গেছে এবং তার আত্মীয়রা মামলা করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ