Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিস্তায় নৌকা ডুবে নিখোঁজ ১০

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম


কুড়িগ্রামের রাজারহাট উপজেলার তিস্তা নদীতে যাত্রী পারাপারের সময় খেয়া নৌকা ডুবির ঘটনায় অন্তত ১০ জন নিখোঁজ হয়েছে। গতকাল রোববার দুপুর ১২টায় উপজেলার বুড়িরহাট স্পারের কাছে এই নৌকা ডুবির ঘটনা ঘটে। তবে বিকেল ৩ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুবে যাওয়া নৌকা কিংবা নিখোঁজ কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি

রাজারহাট থানার ওসি কৃষ্ণ চন্দ্র সরকার জানান, বুড়িরহাট স্পারের কাছে খেয়া ঘাট থেকে ৪০ জন যাত্রী নিয়ে একটি নৌকা তিস্তা নদী পাড়ি দেয়ার সময় ডুবে যায়। এতে ৩০ জন সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও এখনো ১০ জনের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। দুর্ঘটনার শিকার নৌকার মাঝি আকবর আলী জানান, টি-বাঁধের মাথায় ধাক্কা লেগে নৌকার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। এরপর প্রবল স্রোতে নৌকাটি ডুবে যায়। এরপর আর কিছু মনে নেই।

রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল হক প্রধান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, বিষয়টি দুঃখজনক। কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন ঘটনান্থল পরিদর্শন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ