Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে গৃহবধূর লাশ উদ্ধার

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

মাদারীপুরের কালকিনিতে শাহিনা বেগম (৩০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেল ৩টার দিকে নিহতের স্বামীর বাড়ি থেকে ঐ গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।
তবে নিহতের পরিবারের অভিযোগ তাকে যৌতুকের দাবিতে নির্যাতন করে হত্যা করা হয়েছে। ঘটনার পর নিহতের শশুড়বাড়ীর লোকজন আত্বগোপনে রয়েছে।

নিহতের পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, উপজেলার সিডিখান গ্রামের ফজলুল হক হাওলাদারের মেয়ে শাহিনার সঙ্গে শিকারমঙ্গল এলাকার ভবানিপুর গ্রামের হারুন পালেয়ানের প্রায় এক বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে শাহীনাকে বিভিন্ন সময় শারীরিকভাবে নির্যাতন করে আসছে তার স্বামী হারুন। কিন্তু রোববার শাহিনার নিথর দেহ তার স্বামীর ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন। পরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়।

নিহতের বড় বোন জোসনা বেগম বলেন, যৌতুকের জন্য আমার বোনকে তার স্বামী হারুন বাড়িতে হত্যা করে ঘরের মেঝেতে ফেলে রেখেছে। আমরা তার দৃষ্টান্তমূলক বিচার চাই। স্বামী হারুন পালোয়ানের দাবি, আমার স্ত্রী একা-একা ঘুমের মাঝে মারা গেছে। তাকে হত্যা করা হয়নি।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি তদন্ত হারুন অর রশিদ বলেন, কিভাবে সে মারা গেছে সঠিকভাবে বলতে পারবো না। তবে ময়না তদন্ত শেষে বলা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ