Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় পুলিশের এসআইসহ নিহত ৬

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : জেলার সোনারগাঁও উপজেলা বাসস্ট্যার্ন্ড এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় পুলিশের উপ-পরিদর্শক কামরুল ইসলামসহ নিহত বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বুধবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।
কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরীফুল ইসলাম ইসলাম জানান, রাত ৯টার দিকে কাচপুরস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকা থেকে নোয়াখালীগামী ঢাকা এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাস কাঁচপুর ব্রিজের ঢালে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে পুলিশের এসআইসহ চারজন মারা যায়। এসময় আহত হয়েছে ২০-২৫ জন। এসআই কামরুল ইসলামের নাম জানা গেলেও বাকি তিনজনের পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনার পর পর চালক ও হেলপার পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা হয়েছে। এদিকে আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে আরও দু’জনের মৃত্যু হয়। এরা হলেন- আহসান হাবীব (৪০) ও আমির হোসেন মোল্লা (৪৬)।এছাড়া আহসান হাবীবের ছেলে তানিম (৭), শফিকুল ইসলাম (৩৫), লেগুনা চালক কবির হোসেন (৩৪, রানু বেগম (২৭), সোহেল (২৫), তপু (২৬), আতাউর রহমান (২৭) ও তার স্ত্রী সনি আক্তার (২০) ঢামেকে আহতাবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ