Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটিয়ায় ৪ লাখ টাকা ছিনতাই

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

পটিয়া পৌর সদরের দেওয়ানী আদালত চত্বরে দিন দুপুরে ১ ব্যক্তিকে হামলা চালিয়ে ৪ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার জিরি ইউনিয়নের হামজার বাড়ি এলাকার মোহাম্মদ কামাল উদ্দীন এ অভিযোগ করেন। এ ব্যাপারে পটিয়া থানায় কামাল উদ্দীন বাদী হয়ে গতকাল (রবিবার) তিন জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, কামাল উদ্দীন জায়গা ক্রয়ের জন্য গত ৫ অক্টোবর শনিবার আদালতের সুলতান মুন্সির চেম্বারে একটি জায়গা ক্রয়ের জন্য চুক্তিনামা সম্পাদন করে। জায়গা ক্রয় বাবদ ৪ লক্ষ টাকা মালিক পক্ষকে দেওয়ার জন্য টাকা আনার পথে আদালত চত্বরে পৌছলে শওকত নামের এক ব্যক্তিসহ আরো ২ জন তাকে অতর্কিত কিল-ঘুষি মেরে তার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন সন্ত্রাসীদের ধাওয়া করে আটক করা সম্ভব হয়নি। বর্তমানে সন্ত্রাসীরা তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে তিনি অভিযোগে জানান।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা পটিয়া থানার এসআই রোকনউদ্দীন থেকে জানতে চাইলে তিনি বলেন এ ঘটনার ব্যাপারে একটি মামলা হয়েছে। তিনি ঘটনা তদন্তসহ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।


ইউপি সদস্যসহ ৬ জুয়াড়ি গ্রেফতার
চট্টগ্রামের পটিয়া থানা পুলিশ ক্যাসিনো বিরোধী অভিযান চালানোর সময় নগদ টাকাসহ ছয় জুয়াড়িকে গ্রেফতার করেছে। তারা হলেন, নগরীর লডস্ ইন হোটেলের ম্যানেজার ও ক্যাসিনোচক্রের সদস্যখ্যাত মো. জসিম উদ্দিন (৪৫) ওরফে লড্স ইন জসিম, নগরীর সদরঘাট এলাকার আবু ছৈয়দ (৪২), পটিয়ার বড়লিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার মো. রহিম উদ্দিন (৩৮), পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের নুরুল ইসলাম (৪৩), চন্দনাইশ এলাকার আবদুর রহিম (৪৯), বাঁশখালী এলাকার রাজা মিয়া (৪৫)। তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে পটিয়া থানা পুলিশ উপজেলার কুসুমপুরা ইউনিয়নের জসিমের বাসা থেকে তাদের গ্রেফতার করে। গত তিনদিন ধরে লড্স ইন জসিমের বাড়িতে প্রাইভেট কার, মোটরসাইকেল নিয়ে বিভিন্ন এলাকার অপরিচিত লোকজন আসতে থাকেন। প্রতিদিন লক্ষ লক্ষ টাকার জুয়ার আসর চলে।

এ খবর পেয়ে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন এস.আই হানিফসহ একদল পুলিশ নিয়ে জসীমের বাড়িতে হানা দেয় এবং তাদের আটক করতে সক্ষম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ