Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

৩ চোরাই মোটরসাইকেল উদ্ধার

ভ‚ঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

টাঙ্গাইলের ভ‚ঞাপুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সর্দার নজরুল ইসলামকে (৩০) গত ১ অক্টোবর উপজেলার ছাব্বিশা গ্রাম থেকে ১ টি মোটরসাইকেলসহ আটক করে ভ‚ঞাপুর থানা পুলিশ। তাকে আদালতে হাজির করে ৭দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। গত ৪ অক্টোবর রিমান্ডে এনে তাকে নিয়ে অর্জুনা ইউনিয়নের যমুনা নদীর দুর্গম চরাঞ্চলে অভিযানে গেলে এসময় বানিয়াবাড়ি রুবেল শেখের বাড়ি থেকে ২টি ও রামাইলের হেলাল শেখের বাড়ি থেকে ১টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। এ সময় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

নজরুল সিরাজগঞ্জ সদরের সয়াশিখা গ্রামের মনিরুজ্জামানের ছেলে। গত ১অক্টোবর উপজেলার ছাব্বিশা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাকে আটক করা হয়। সে সময় তার দুই সহযোগী পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে নজরুল জানিয়েছে, দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে তারা মোটরসাইকেল চুরি করে বিক্রি করে আসছিল। নজরুলের বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন থানা ও দেশের কয়েকটি জেলায় মোটরসাইকেল চুরির একাধিক মামলা রয়েছে।
ভ‚ঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, নজরুল ইসলাম আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সর্দার। ৩ জনসহ অজ্ঞাত ৪/৫ জনের নামে ভ‚ঞাপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ