Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিখোঁজের ১২ ঘণ্টা পর গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

দুটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হওয়ার ১২ ঘন্টা পর গরু ব্যবসায়ী মোশাররফ হোসেনের (৩৫) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত ৮টার দিকে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের পাচগাঁও বাজারে মহিষখোলা নদীর গাড়িঘাট (মরাছড়া) এলাকায়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কলমাকান্দা উপজেলার রংছাতী ইউনিয়নের তেরতোপা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে গরু ব্যবসায়ী মোশারফ হোসেন পাশবর্তী সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার ধাতিয়া বাজারে (এসপিবাজার) ব্যবসার কাজ শেষে সন্ধ্যায় কাঠের ট্রলার যোগে বাড়ি রওনা হয়। ট্রলারটি মহিষখোলা নদীর গাড়িঘাট এলাকায় পৌঁছালে অপরদিক থেকে স্টিলবডির ট্রলারের সংঘর্ষ হয়। এতে ট্রলারের আরোহীরা ছিটকে নদীতে পড়ে যায়। ট্রলারের সকল আরোহী সাঁতরে পাড়ে ওঠতে সক্ষম হলেও মোশাররফ পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে রাতেই কলমাকান্দা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু পর্যাপ্ত আলো না থাকায় নিখোঁজ মোশাররফকে উদ্ধার তৎপরতা ব্যহত হয়। সকাল ৮টার দিকে পুলিশ স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় মোশররফ ভাসমান লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ