Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী লীগ ক্ষমতায় এলে মসজিদ মাদরাসার উন্নয়ন হয়

লালমোহনে নুরুন্নবী চৌধুরী শাওন এমপি

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দেশের প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র প্রতিষ্ঠা কর্মসূচির অংশ হিসেবে ভোলা জেলার লালমোহন উপজেলায় মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

লালমোহন পৌরসভার প্রবেশ গেট সংলগ্ন ইয়াকুব আলী পঞ্চায়েত বাড়ির দরোজায় প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য লালমোহন উপজেলা কেন্দ্রীয় মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ভোলা-৩ আসনের এমপি আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল রাসেলুর রহমান, লালমোহন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম হাওলাদার, সম্পাদক আলহাজ সফিকুল ইসলাম বাদল, যুবলীগ সভাপতি ও কাউন্সিলর ঈমাম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সম্পাদক আবুল হাসান রিমন, কালমা ইউপি চেয়ারম্যান আকতার হোসেন, ঠিকাদার মো. ইকবাল হোসেন প্রমুখ।

ভিত্তিপ্রস্তর স্থাপনের পর সংক্ষিপ্ত আলোচনা সভায়, লালমোহন উপজেলা ওলামা লীগ সভাপতি মাওলানা মো. শাহে আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন- দেশরত্ম শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে সবসময় ইসলামের উন্নয়ন হয়, মসজিদ মাদরাসার উন্নয়ন হয়। বাংলাদেশের সকল ধর্মের মানুষের প্রাণের নেত্রী শেখ হাসিনা আজ বিশ্বসভায় পরম মর্যাদায় অভিষিক্ত।
বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি। এ সময় উপস্থিত ছিলেন মোল্লা জামে মসজিদের খতিব মাওলানা মোজাম্মেল হক, রসুলবাগ কওমি মাদরাসার মোহতামিম মাওলানা আউয়ালসহ এলাকার আলেম ওলামাগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ