Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তি দাবি

ফরিদপুরে আলোচনা সভা ও দোয়া

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও বন্দিদশা থেকে নিঃশর্ত মুক্তির দাবিতে ফরিদপুরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের হাবেলী গোপালপুর যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খাঁন পলাশের আয়োজনে তার নিজ বাড়ির আঙিনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে জেলার শত শত বিএনপি নেতাকর্মি যোগদেন।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শহর বিএনপির সাবেক সভাপতি জাহাঙ্গীর মিয়া, পৌর কাউন্সিলর নাসিরুউদ্দিন মিনার, জেলা বিএনপির সাবেক আইন বিষযক সম্পাদক এড. জসিম উদ্দিন মৃধা, জেলা যুবদলের সভাপতি রাজীব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, বিএনপির অন্যতম সংগঠক মির্জা আজম প্রমুখ।

এসময় বক্তরা অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান। অন্যথায় রাজপথে মুক্তির আন্দোলন বেগবান করে তাকে মুক্ত করা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন। পরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশুরোগ মুক্তি করে এক দোয়া মাহফিলে অংশ নেন উপস্থিত নেতাকর্মিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ