Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলেজছাত্রী আত্মহত্যা মামলায় স্বামী আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

 রাজশাহীতে থানার পাশেই কলেজছাত্রী লিজা রহমানের নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় তার স্বামী সাখাওয়াত হোসেনকে বৃহস্পতিবার গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার লক্ষীনারায়ণপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সাখাওয়াত রাজশাহী সরকারি সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র গোলাম রসূল কুদ্দুস জানান, লিজাকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলায় তাকে প্রধান আসামি হিসেবে গ্রেফতার করা হয়। মামলায় নিহতের স্বামী, শ্বশুর ও শাশুড়িকেও আসামি করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।

লিজার বাবা আলম মিয়া বাদী হয়ে বুধবার রাতে মহানগরীর শাহ মখদুম থানায় মামলাটি দায়ের করেন। মামলায় তার মেয়েকে আত্মহত্যার জন্য প্ররোচিত করা হয়েছে বলে অভিযোগ করেছেন। এর আগে গত ২৮ সেপ্টেম্বর নগরীর শাহমখদুম থানায় লিজা স্বামী সাখাওয়াত ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ করতে যান। কিন্তু অভিযোগ না নেয়ায় ক্ষোভে ও অপমানে থানা থেকে বেরিয়েই নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ