Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আখাউড়ায় যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুত

সাড়ে তিন ঘণ্টা পর স্বাভাবিক

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম


 ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গতকাল শুক্রবার সকালে দুর্ঘটনায় শিকার সিলেট থেকে চট্টগ্রামগামী জালালাবাদ এক্সপ্রেস ট্রেনটির উদ্ধার কাজ শেষ হয়েছে। ফলে সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রামের সঙ্গে সিলেটের ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে। দুর্ঘটনায় কেউ হতাহত হন নি।

আখাউড়া রেলওয়ে স্টেশন সুপারিনটেনডেন্ট মো. খলিলুর রহমান জানান, শুক্রবার সকাল সাতটার দিকে সিলেট থেকে চট্টগ্রামগামী জালালাবাদ এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়। দুর্ঘটনার পর থেকে সিলেটের সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ ছিল। দুর্ঘটনার পর পরই উদ্ধার কাজ শুরু করেন সংশ্লিষ্টরা। উদ্ধার কাজ শেষে ট্রেনটি চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে গেছে। দুর্ঘটনার কারণে সিলেটের সঙ্গে চট্টগ্রামের যোগাযোগ বন্ধ থাকলেও ট্রেন সিডিউলের বিপর্যয় ঘটেনি। কেননা ওই পথে বেলা একটার আগে আর কোনো ট্রেন ছিলো না।

আখাউড়া রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. সেতাফুর রহমান জানান, আখাউড়া রেলওয়ে স্টেশনে ঢোকার মুহূর্তে সকাল সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুই বগির মাঝখানের যন্ত্রাংশ ভেঙে গিয়ে শেষের দিকে মালবাহী বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। তবে এতে কেউ হতাহত হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ