Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবসমাজের নৈতিক অবক্ষয়ের ফসল ক্যাসিনো -পীর সাহেব চরমোনাই

প্রেস বিজ্ঞপ্তি: | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

 

 ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, মানুষের নৈতিক চরিত্রের চরম অবক্ষয়ের কারণে দেশে ভয়াবহ ক্যাসিনো ও দুর্নীতির মহোৎসব চলছে। বিশেষ করে যুব সমাজের চরিত্র অধঃপতনের ফলে মদ জুয়া ও ক্যাসিনোর মত ভয়াবহ অপকর্ম করতেও দ্বিধা করছে না। এ জন্য প্রচলিত জাহেলি সমাজ ব্যবস্থার পরিবর্তন প্রয়োজন। তিনি বলেন, যতগুলো খুন ধর্ষণসহ বড় ধরণের অপরাধ সংঘঠিত হয়েছে তার সাথে কোনো না কোনোভাবে ক্ষমতাসীনরা জড়িত।

গতকাল শুক্রবার বিকেলে বরগুনা শহরের সিদ্দিক মঞ্চে ইসলামী যুব আন্দোলন বরগুনা জেলা শাখার উদ্যোগে আয়োজিত সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি মো. কামিনুল ইসলাম-এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন।

পীর সাহেব বলেন, দেশের কয়েক কোটি যুবক বেকারত্বের অভিশাপে নিমজ্জিত। ইসলামী যুব আন্দোলন সৎ, যোগ্য ও খোদাভীরু নেতৃত্ব গঠনে কাজ করে যাচ্ছে।
ইসলামী আন্দোলন কেরাণীগঞ্জ থানা শাখা
ইসলামী আন্দোলন কেরাণীগঞ্জ থানা শাখার সভাপতি আলহাজ সুলতান আহমেদ খান বলেছেন, ফারাক্কার সকল বাঁধ খুলে দেয়ায় দেশের উত্তরাঞ্চল প্লাবিত হচ্ছে। ভারতের কাছ থেকে পানির ন্যায্য হিস্যা আদায় করতে বাস্তবমুখী উদ্যোগ নিতে হবে।

গতকাল শুক্রবার কেরাণীগঞ্জের জেলা পরিষদ মার্কেটস্থ দলীয় কার্যালয়ে মজলিসে শুরার অধিবেশনে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সেক্রেটারি কায়েস উদ্দিন, মাওলানা সালেহ উদ্দিন, হাজী মো. শাহীন খান, আলহাজ আবুল কালাম, মাওলানা মাজহারুল ইসলাম রাশেদী, হাজী জসিম উদ্দিন , ডা. সাইফুল ইসলাম লিটন ও মাওলানা বিল্লাল হোসেন। অধিবেশনে নেতৃবৃন্দ ক্যাসিনো নির্মূলে উদ্যোগ নেয়ায় সরকারকে ধন্যবাদ জানিয়ে এধরনের অপরাধের সাথে জড়িত রাঘব বোয়ালদের গ্রেফতারের দাবি নাজান।

 



 

Show all comments
  • দীনমজুর কহে ৫ অক্টোবর, ২০১৯, ৮:৪২ এএম says : 0
    নিতি নৈতিকতা বিবর্জিত অপসাংস্ক্রিতি,গোটা সমাজের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে গেছে । তরুন সমাজ আজ বিপদগামী,তাই আপনাদের মত হক্কানী পীর মাশায়েখ আলেম ওলামায়কেরাদের ই রুখে দাড়ানো উচিৎ।।উচিৎ রাজনিতির জন্য রাজনিতি না করে সরকারের ভাল কাজে সহযোগিতা করা ।অন্যায় কাজের তিব্রপ্রতিবাদ করা।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ