Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পকেট কমিটির প্রতিবাদে শ্রীনগরে আ.লীগের বিক্ষোভ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা মোতাবেক তৃনমূল মতামতের ভিত্তিতে ওয়ার্ড ইউনিয়ন কমিটি চাই, কোন পকেট কমিটি মানিনা, শ্লোগানের ব্যনারে শ্রীনগরে কোলাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। গতকাল শুক্রবার সকাল ১১ টার দিকে কোলাপাড়া বাজারে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কোলাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নূর ইসলাম মেম্বারের সভাপতিত্বে এ সময় প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থত ছিলেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির ধর্ম বিষয়ক সদস্য রাশেদুল ইসলাম রুমেন, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয় সম্পাদক মফিদুল ইসলাম, সদস্য হাজী আবদুল মাবুদ, মাঝি আলমগীর, কৃষকলীগ সহ-সভাপতি হাসান আঃ মতিন।

কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম (দিদার), অর্থ বিষয়ক সম্পাদক সায়েদুর রহমান শ্যামল, আওয়ামী-যুবলীগ সভাপতি মুনছরুল হাসান কুতুব, সাধারন সম্পাদক আতাহার হোসেন,অর্থ বিষয় সম্পাদক শামীম আহম্মেদ, যুগ্ন-সম্পাদক ফয়জুল ইসলাম টারজান, সহিদুল ইসলাম (লিটন), স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নোবেল হাছান, ছাত্র লীগ সাধারন সম্পাদক সাব্বির হাসানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনেক বিভিন্ন নেত্রী বৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ