Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে জেন্ডার ও পাড়া উন্নয়ন কমিটি কর্মশালা

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

পাড়া উন্নয়ন করতে হলে সকলকে ঐক্যবদ্ব হয়ে কাজ করতে হবে। একে অপরে মিলে মিশে কাজ করতে হবে। নিজেদের ভাগ্যউন্নয়ন নিজেরাই করতে হবে। তাহলে একদিন সমাজ তথা দেন উন্নতি হবে এবং সকল সদস্যদের মাদকমুক্ত ও বাল্যবিবাহ হতে বিরত থাকতে হবে।

কমিউনিটি হেলথ প্রোগ্রাম হিল ফ্লাওয়ার ও খ্রিষ্ঠিয়ান হাসপাতালের আয়োজনে দলের জেন্ডার পলিসি ও গঠনতন্ত্র তৈরি বিষয়ক কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপরোক্ত বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল। বৃহস্পতিবার ওয়া¹া ইউনিয়ন কার্যালয়ে দিন ব্যাপী পাড়া উন্নয়ন কমিটি (ভিডিসি) নেতৃবৃন্দদের নিয়ে লিডারশীপ বিজয় মারমার সঞ্চালনায় এবং বেসরকারি সংস্থা হিলফ্লাওয়ার নির্বাহী পরিচালক ও আঞ্চলিক পরিষদ সদস্য ডাঃ নিলু কুমার তনচংগ্যার সভাপতিত্বে কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মিশন হাসপাতাল পরিচালক ডাঃ প্রবীর খ্রিয়াং, কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, সমবায় উপজেলা কর্মকর্তা নাদিরা বেগম, ইউপি চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কবির হোসেন, উপজেলা ক্রীড়া সম্পাদক বির্দশন বড়ুয়া, এ্যাডভোকেট নির্মল বড়ুয়া ও তথ্যসেবা কর্মকর্তা তাহমিনা সুলতানাসহ প্রমুখ। লিডারশীপ বিজয় মারমা বলেন, ৬টি ইউনিয়নের ৩০জন পাড়া কমিটির নেতৃবৃন্দ এসেছে। এদের নিয়ে পাড়া কমিটি গঠনতন্ত্র, জেন্ডার পলিসি তৈরি করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ