Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিল্লাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট নীলফামারী সদর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেলে নীলফামারী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গমাতা বালিকা পর্যায়ের ফাইনাল খেলায় লক্ষীচাপ সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ৪-৩ গোলে নতিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

অপর দিকে বালক দলের ফাইনাল খেলায় ১নং পুটিহারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-২ গোলে টুপামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওযার গৌরব অর্জন করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন দল দুটির হাতে পুরস্কার তুলের দেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতারের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ওসমান গণি,সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম ও রুহুল আমীন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এনামুল হক সরকার ,সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান,সহকারী শিক্ষা অফিসার আব্দুস ছাত্তার উপিস্থত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ