Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে ৪৫ রোহিঙ্গা আটক

সীতাকু- (উপজেলা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

সীতাকু-ে সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর থেকে ৪৫ রোহিঙ্গা আটক করা হয়েছে। গত মঙ্গলবার রাত ১১ দিকে এলাকায় পুলিশ অভিযান চালিয়ে এসব রোহিঙ্গাদের আটক করা হয়। আটকৃতরা কক্সবাজার উখিয়ার বিভিন্ন ক্যাম্প থেকে পালিয়ে এসেছে বলে জানা গেছে।

জানা যায়, গত একমাস আগে থেকে সোনাইছড়ি এলাকায় অবস্থিত একটি কার্টুন ফ্যাক্টরীতে তারা দলবদ্ধভাবে কাজ করে আসছিল। পুলিশ গোপন সংবাদ পেয়ে সীতাকু- থানার এস আই হারুনুর রশিদ ভূঁইয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে সোনাইড়ি ইউনিয়নের কেশবপুর এলাকার মাঝি পাড়ায় অভিযান চালায়। এসময় স্থানীয় মোবারক আলীর ভাড়া ঘর থেকে ৪৫ জন রোহিঙ্গাকে আটক করে পুলিশ। উপজেলার বিভিন্ন কারখানায় কাজ করার উদ্দেশ্যে জড়ো করা হয় বলে পুলিশ জানায়। আটককৃতরা হল মো. আবু সাদেক, মো. শাহ্ আলম, নুরুল হুদা, মো. হারেছ মো. হামিদ হোসেন, মো. সাদ্দাম হোসেন, মাহমুদুল হাসান, জানে আলম, মো. সফিক, একরাম, শহিদুল আমিন, আসাদুজ্জামান, মো. বেলাল, মো. হাসেম, মো. ওসমান, নুরুল ইসলাম, মো. রফিকসহ ৪৫ জন রোহিঙ্গাকে আটক করা হয়।

সীতাকু- মডেল থানার ওসি তদন্ত মো. শামীম শেখ বলেন, তাদের বিরুদ্ধে মামলা রুজ্জু শেষে গতকাল বুধবার সকালে অদালতে পাঠানো হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে কাজের সন্ধানে আসা ৪৫ জন রোহিঙ্গাকে আটক করে থানায় নিয়ে আসা হয় তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ