Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাজারে এলো অপো এ৫ ২০২০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ৬:০৯ পিএম

বাংলাদেশের বাজারে বিক্রয় শুরু হলো ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং কোয়াড ক্যামেরাযুক্ত অপো এ৫ ২০২০। ‘মিরর ব্ল্যাক’ এবং ‘ড্যাজলিং হোয়াইট’ এ দুটি রঙের সংস্করণে ফোনটি পাওয়া যাচ্ছে ১৯ হাজার ৯৯০ টাকায়।

নিয়মিত ভ্রমণকারীদের পছন্দের মুহর্তগুলো ধারণ করে রাখতে ফোনটিতে স্থাপন করা হয়েছে চার ক্যামেরার সমন্বয়ে কোয়াড ক্যামেরা সেটআপ। ফোনটিতে থাকছে স্ন্যাপড্রাগন ৬৬৫ মোবাইল প্ল্যাটফর্ম, ৪ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি।

অপোর এই নতুন স্মার্টফোনটি প্রসঙ্গে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মি. ডেমন ইয়াং বলেন, বাংলাদেশের বাজারে অপো এ৫ ২০২০ বিক্রয় শুরু হওয়ায় আমরা বেশ আনন্দিত। স্মার্টফোন ডিজাইনের ক্ষেত্রে অপো সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করে দৈনন্দিন ব্যবহার উপযোগীতা রয়েছে এমন সব ফিচারের প্রতি। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি আর কোয়াড ক্যামেরা থাকায় নিয়মিত ভ্রমণকারীদের দৈনন্দিন ব্যবহারে বেশ স্বস্তি দেবে সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটি।

 



 

Show all comments
  • Ab Siddik ৪ অক্টোবর, ২০১৯, ১১:০৫ এএম says : 0
    অপো মোবাইল ফোনের ক্যামেরা সত্যিই খুব ভালো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপো


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ