Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতাসহ আটক ৫

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


কুয়াকাটায় মদ্যপ অবস্থায় পৌর যুবলীগের সভাপতি প্রার্থীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে কুয়াকাটার সি বিচ থেকে ৩ জন ও মহিপুর এলাকা থেকে ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হল মহিপুর থানা যুবলীগের সদস্য ও কুয়াকাটা পৌর যুবলীগের সভাপতি প্রার্থী বশির হাওলাদার (৩৫), তার সহযোগী সজল বাদশা (৩২), টিয়াখালী এলাকার নেছার উদ্দিন (২৮), মহিপুর এলাকার ফয়সাল (২৮) ও বাপ্পি খলিফা (২৫)।

পুলিশ জানায়, সি-বিচে আটককৃত বশির হাওলাদারসহ তার দুই সহযোগী কুয়াকাটার জিরো পয়েন্টের পূর্ব পাশের বেঞ্চে বসে প্রকাশ্যে মদ পান করে আগত পর্যটকদের উদ্দেশে গালাগাল ও বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির অভিযোগে ট্যুরিষ্ট পুলিশের দায়িত্বরত সদস্যরা তাদের আটক করে। পরে তাদের মহিপুর থানার এসআই তারেকের নিকট হস্থান্তর করা হয়। এদিকে মহিপুর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে ফয়সাল ও বাপ্পি খলিফা নামের দুই যুবককে মহিপুর থেকে আড়াই লিটার মদসহ আটক করা হয়।

মহিপুর থানা যুবলীগের যুগ্ন আহŸায়ক মাসুদ জানান, বিএনপির আমলে বিএনপি নেতাদের সাথে বশির হাওলাদারের বেশ সখ্যতা ছিল। সে যুবলীগে অনুপ্রবেশকারী। তার বিরূদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। মহিপুর থানার ওসি সোহেল আহমেদ জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ