Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আন্দোলনের মাধ্যমেই বেগম জিয়াকে মুক্ত করতে হবে -ভোলায় নাজিম উদ্দিন আলম

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

বিএনপির নেতাকর্মীদের আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানিয়েছেন ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও ডাকসুর সাবেক এজিএস বিএনপির কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম। তিনি সোমবার চরফ্যাশন উপজেলার দলীয় নেতাকর্মীদের নিয়ে ভোলার আদালতে মামলায় হাজিরা দিতে এসে এক কর্মীসভায় মিলিত হন।

জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরের বাসভবনে অনুষ্ঠিত সভায় তিনি বলেন, মানুষের ভোটের অধিকার খর্ব করে একটি অগণতান্ত্রিক সরকার দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম জিয়াকে কারাবন্দি করে রেখেছে। বেগম জিয়াকে মুক্ত করতে হলে সভা সমাবেশ করে নয়, রাজপথে কঠিন আন্দোলনের মাধ্যমেই মুক্ত করতে হবে। তিনি দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।
চরফ্যাশন পৌর যুবদল সভাপতি সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম রাসেলের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন, চরফ্যাসন উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া, সিনিয়র সহ সভাপতি সাবেক মেয়র আমিরুল ইসলাম মিন্টিজসহ যুবদল স্বেচ্ছাসেবক দল শ্রমিকদল ছাত্রদলের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ