Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরকীয়ায় জড়িত কনস্টেবল ক্লোজড

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

পরকীয়া প্রেমের খেসারত দিলেন এক পুলিশ কনস্টেবল। জেলার চাটমোহর থানায় কর্মরত পুলিশ কনস্টেবল ফিরোজ হোসেন দীর্ঘ ধরে এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এই নিয়ে এলাকায় বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছিল।
বিষয়টি থানার ইনচার্জ শেখ নাসির উদ্দিন এবং সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীনের কানেও আসে। পুলিশের এই দুই কর্মকর্তা ঐ কনস্টেবলকে নজরে রাখেন।

এই অবস্থার মধ্যে বিধিবাম হয়, গত সোমবার দিবাগত রাতে এলাকাবাসী আপত্তিকর অবস্থায় প্রবসাীর স্ত্রীর সাথে ফিরোজ হোসেনকে দেখে ফেলেন এবং আটক করে থানায় খবর দেন।

বিষয়টি পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম) অবহিত হওয়ার সাথে সাথে থানা কর্মকর্তাদের নির্দেশ দেন ঐ কনস্টেবকে ক্লোজড করার জন্য। তাৎক্ষণিকভাবে ক্লোজড করে পাবনা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। চাটমোহর থানার অফিসার ইনচার্জ শেখ নাসির উদ্দিন জানান, জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা

এই কনস্টেবলের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে পারেন। তিনি আরও জানান ঐ নারীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে আদালতে আইনগত ব্যবস্থাও নেওয়া হতে পারে। আপতত: পরকীয়ায় জড়িত থাকা ঐ কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ