Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়া কৃষক দলের পরিচিতি সভা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা জাতীয়বাদী কৃষকদলের নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা শহরের ফুলবাড়িয়া এলাকার একটি কনভেনশন সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তকদীর হোসেন মো. জসিম। এতে জেলা নবগঠিত কৃষকদলের আহ্বায়ক নসির উদ্দিন হাজারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি হফিজুর রহমান মোল্লা কচি, সহ সভাপতি এডভোটেক শফিকুল ইসলাম, এডভোকেট গোলাম সারোয়ার খোকন, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক এ.বি.এম মোমিনুল হক প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান আ.লীগ সরকার বাংলাদেশকে একটি ক্যাসিনোর দেশ বানিয়েছে। ক্যাসিনো-জুয়ার মাধ্যমে সরকার দলের নেতারা শত শত কোটি টাকা লুটপাট করেছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারকে বিদায় করতে হবে। ১৮ মাস ধরে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে রয়েছেন। কৃষকদলকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলে আন্দোলনের মাধ্যমে রাজপথ কাঁপিয়ে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। বক্তারা নবগঠিত এই কমিটিকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে আহ্বান জানান। সভায় জেলার বিভিন্ন উপজেলা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভায় অন্যদের উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকদলের সদস্য আসাদুজ্জামান আসাদ, জেলা শ্রমিক দলের সভাপতি হেফজুল বারী, জেলা কৃষক দলের সদস্য সচিব নূরে আলম সিদ্দিকী, জেলা জাসাসের আহ্বায়ক বাবুল চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ