Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শৈলকুপা হাসপাতালে এন্টিভেনম রাখার দাবিতে মানববন্ধন

শৈলকুপা (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

‘বিষধর সাপের ছোবলে, পড়তে চাইনা আর মৃত্যুর কবলে’ এই শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের শৈলকুপায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সাপে কাটা রোগীর প্রাণ বাঁচাতে হাসপাতালগুলোতে এন্টিভেনম ঔষুধ রাখার দাবিতে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে শৈলকুপা উপজেলা শহীদ মিনার চত্বরে এ মানববন্ধনের আয়োজন করে উপজেলা ক্রীড়া সংস্থা। মানববন্ধনে খেলোয়াড়, শিক্ষক, শিক্ষার্থী ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু, যুগ্ম সম্পাদক সাধন বিশ্বাস, গোলাম সরোয়ার, সদস্য মিজানুর রহমান, স্বপন বিশ্বাস ও উপজেলা পাবলিক হল ও লাইব্রেরীর সাধারণ সম্পাদক স্বপন বাগচিসহ অন্যান্যরা। বক্তারা বলেন, গত এক মাসে এ উপজেলায় বিষধর সাঁপের ছোবলে অন্তত ৭ জন রোগী মারা গেছেন। হাসপাতালে এন্টিভেনম না থাকায় বিনা চিকিৎসায় তাদের মৃত্যু হয়েছে। তারা অবিলম্বে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এন্টিভেনম ঔষুধ রাখার জোর দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ