Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহিলা সমিতি মঞ্চে আজ সন্ধ্যায় ভিন্নধর্মী নাটক এ যুগের আলাদিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

মুক্তালয় নাট্যাঙ্গনের ভিন্নধর্মী জনপ্রিয় নাটক ‘এ যুগের আলাদিন’ আজ সন্ধ্যায় বেইলী রোডের মহিলা সমিতির ড: নিলিমা ইব্রাহীম মিলনায়তনে মঞ্চস্থ হবে। একই সাথে মুক্তালয় নাট্যাঙ্গন এর প্রতিষ্ঠাতা অভিনেতা, নাট্যকার, আমিনুল হক আমীনের শুভ জন্মদিন উদযাপন করা হবে। এ্যারাবিয়ান কাহিনীর ছায়া অবলম্বনে নির্মিত মঞ্চ নাটক ‘এ যুগের আলাদিন’ এর এটি হবে ১২তম মঞ্চায়ন। নাটকটি লিখেছেন চলচ্চিত্র পরিচালক শেখ আলাউদ্দিন এবং নির্দেশনা দিয়েছেন অভিনেতা নাট্যকার-নির্দেশক আমিনুল হক আমীন। 

এ যুগের আলাদিন বর্তমান যুগ ও সময়ের ঘটনা প্রবাহ নিয়ে রচিত একটি কমেডি জাতীয় বক্তব্য প্রধান প্রতিকী নাটক। নাটকটিতে রূপকথার আলাদিন এবং দ্বৈত্যের চরিত্র উপমা ও প্রতীক হিসাবে উপস্থাপন করা হয়েছে মাত্র। নাটকের বিভিন্ন চরিত্রে যারা অভিনয় করছেন তারা হলেন,আমিনুল হক আমীন, বনশ্রী অধিকারী, শেফালী কুসুম, ফারহান মৃধা সাব্বির, মাহমুদ হাসান ইমন, রীনা রহমান, ইমন গমেজ, সূচনা সিকদার, আকাশ মাহমুদ, অসিত দাস, মফিজুর রহমান, মোজাফ্ফর হোসেন মিঠু ও গোলাম কিবরিয়া। মঞ্চ পরিচালনায়- রুহুল আমিন হাওলাদার , আলোক প্রক্ষেপনে- আকবর, রূপ সজ্জায়- সুবল, আবহ সঙ্গীত নিয়ন্ত্রনে- মো: মোহসীন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ