Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

১ পাল পাল সে দিল কে পাস
২ ড্রিম গার্ল
৩ প্রস্থানম
৪ ছিছোড়ে
৫ দ্য জোয়া ফ্যাক্টর

প্রস্থানম
রামায়ণ-মহাভারতের ছায়ায় পলিটিকাল ড্রামা ‘প্রস্থানম’ পরিচালনা করেছেন দেবা কাট্টা। একই পরিচালকের ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তেলুগু চলচ্চিত্রের হিন্দি সংস্করণ।
বাল্লিপুরের বলদেব সিং (সঞ্জয় দত্ত) একজন প্রভাবশালী রাজনীতিক এবং একজন সংসদ সদস্য। তার বর্তমান স্ত্রী সরোজের (মনীষা কৈরালা) আগের স্বামীর নীতিবান ছেলে আয়ুষ (আলি ফজল) বরাবর বলদেবকে রাজনীতিতে সহায়তা করে। অন্য দিকে বলদেবের নিজের ছেলে বিবানের (সত্যজিৎ দুবে) অপরাধপ্রবণ আর সহিংস। শুধু অপরাধ নয় রাজনীতিতেও উচ্চাভিলাষ আছে বিবানের। ছেলে হিসেব অবস্থানের কারণেই তার বিশ্বাস বাবার উত্তরাধিকার শুধু তারই। কিন্তু বলদেব আগেই জানিয়েছে তার উত্তরাধিকারী শুধু আয়ুষ। এই নিয়ে দুই ভাইয়ের স্বাভাবিক দ্বন্দ্ব শুরু হয়। শুধু তাই নয় বলদেব একসময় এমন এক পরিস্থিতির মুখোমুখি হয় যখন তার দুই ছেলের থেকে একজনকে বেছে নিতে হবে অন্যজনকে প্রাণ হারাতে হবে। বলদেব কাকে বেছে নেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ