Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

১ ডাউনটন অ্যাবি
২ হাসলার্স
৩ র‌্যাম্বো : লাস্ট ব্লাড
৪ অ্যাড অ্যাস্ট্রা
৫ ইট : চ্যাপ্টার টু

র‌্যাম্বো : লাস্ট ব্লাড
পরিচালিত ‘র‌্যাম্বো' সিরিজের পঞ্চম এবং সম্ভবত শেষ ফিল্ম ‘র‌্যাম্বো : লাস্ট ব্লাড' পরিচালনা করেছেন এড্রিয়ান গ্রুনবার্গ। অ্যাকশন-অ্যাডভেঞ্চার ধারার ফিল্ম এটি। ‘গেট দ্য গ্রিঙ্গো’ (২০১২) গ্রুনবার্গ পরিচালিত চলচ্চিত্র।
জন র্যাম্বো (সিলভেস্টার স্ট্যালোন) অবসর নিয়ে অ্যারিজোনায় একটি ঘোড়ার খামার চালায়। তবে মাঝেমধ্যে তার দক্ষতা ব্যবহার করে সে কর্তৃপক্ষকে কিছু উদ্ধারকার্যে সহায়তা করে থাকে। খামারে তার সঙ্গে থাকে পারিবারিক বন্ধু মারিয়া (এড্রিয়ানা বারাজা) এবং তার নাতনি গ্যাব্রিয়েল (ইভেট মনরিয়েল)। গ্যাব্রিয়েলের বাবা তাকে ফেলে পালিয়ে গেছে বেশ আগে। খোঁজ করতে করতে সে জানতে পারে বাবা মেক্সিকোতে আছে। সবার অমতে সে বাবার খোঁজে বেরিয়ে পড়ে এবং নারী পাচারকারী কার্টেলের খপ্পরে পড়ে। আপনজনের অন্তর্ধানে বেরিয়ে পড়ে জন নতুন এক অভিযানে এমন এক প্রতিপক্ষ চক্রের বিরুদ্ধে যাদের কোনও নীতি নেই নেই কোনও দয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ