Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সবাই মিলেমিশে শিক্ষার মানোন্নয়নে কাজ করব

সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি

টঙ্গীবাড়ী (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি। গত শনিবার সকাল ৯ টায় তিনি এ নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি তার বক্তব্যে বলেন, সবাই মিলে মিশে একসাথে শিক্ষারমান উন্নয়নে কাজ করবো এবং বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ব।

এ সময় উপস্থিত ছিলেন, টঙ্গীবাড়ী উপজেলা আ.লীগের সভাপতি ও বর্তমান টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান জগলুল হাওলাদার (ভুতু) টঙ্গীবাড়ী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক, টঙ্গীবাড়ী উপজেলা আ.লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম খান, আউটশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম লিটন ঢালী, টঙ্গীবাড়ী উপজেলা আ.লীগের সদস্য আলহাজ সেকান্দর বেপারী, আউটশাহী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল খান, আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আতিকুর রহমান শিল্পী, মোজাম্মেল খান, সাপ্তাহিক বাংলাদেশ পরিক্রমার আন্তর্জাতিক সম্পাদক এম আর মিলন খান, আউটশাহী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আসলাম শেখসহ স্থানীয় আ.লীগ নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ