Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

চট্টগ্রামের আনোয়ারায় মাদক বিরোধী অভিযানে ৭ হাজার ১০০ পিস ইয়াবাসহ মোহাম্মদ সোলায়মান (৪৩) নামের একজনকে গ্রেফতার করেছে কোস্টগার্ড। গত শনিবার বিকেলে উপজেলার চুন্নাপাড়া গ্রামের গোদারপাড় সেতু এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ইয়াবা ছাড়াও একটি মুঠোফোন ও অটোরিকশা জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তি উপজেলার রায়পুর ইউনিয়নের গহিরা গ্রামের ফজল আহমদের ছেলে।

এছাড়া গত শনিবার রাতে ওই এলাকায় পৃথক অভিযান চালিয়ে পুলিশ আরও ১২১ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়াপাড়ার মৃত ছিদ্দিক আহমদের ছেলে মোহাম্মদ শফিক (৪২) ও পশ্চিম রায়পুরের আবদুল গফুরের ছেলে মোহাম্মদ হোসেন (২৬)। তারা দুজনই এলাকার চিহ্নিত ইয়াবা বিক্রেতা বলে জানিয়েছে পুলিশ।
আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, গ্রেফতার হওয়া তিনজনই দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ