Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্পিরিট মেশানো পানীয় পানে মৃত্যুর ঘটনায় মামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫০ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে রফিক হোমিও হলের স্পিরিট মেশানো কোমল পানীয় পানে ৬ জনের মৃত্যুর ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
আজ রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শিশির কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় নিহত নূর নবী মানিকের ভাগিনা বাদী হয়ে হত্যা মামলা করেন।
এসআই শিশির কুমার বিশ্বাস আরও জানান, রফিক হোমিও হলের মালিক হোমিওপ্যাথিক ডা. সৈয়দ জাহেদ উল্যাহ (৬৫) ও তার ছেলে সৈয়দ মিজানুর রহমানকে (৩৫) আসামি করা হয়েছে।
প্রসঙ্গত, গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে মধ্যরাত পর্যন্ত রফিক হোমিও হলের স্পিরিট মেশানো কোমল পানীয় পানে প্রথমে ৫ জনের অস্বাভাবিক মৃত্যু হয়। পরে শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে আরও একজনের মৃত্যু হয়।
এ ঘটনায় পুলিশ স্পিরিট বিক্রেতার ছেলে প্রিয়মকে আটক করে। পরে তার ভাষ্যমতে, তার বাবা স্পিরিট বিক্রেতা ডা. জায়েদ উল্যাহকে অভিযান চালিয়ে পুলিশ আটক করে।
এদিকে, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সল আহমদ জানান, অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে অভিযুক্তের হোমিও দোকান তল্লাশি করে উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন দোকানটি সিলগালা করে দিয়েছে।এসময় নিষিদ্ধ স্পিরিটসহ হোমিওপ্যাথিক ওষুধ জব্দ করা হয়েছে।জব্দকৃত ওষুধ পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ