Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ভোলায় ভুয়া ডাক্তার গ্রেফতার ৬ মাসের কারাদ-

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ভোলায় ভুয়া ডাক্তার গ্রেফতার করে ৬ মাসের কারাদ- দেয় ভ্রাম্যমাণ আদালত। ভোলার চরফ্যাশন থেকে মো. তরিকুল ইসলাম (৪০) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৮। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ছয় মাসের কারাদ- দেয়া হয়েছে। এছাড়া আরও ১০ প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭২ হাজার টাকা জরিমানাও আদায় করা হয়।

গত শুক্রবার চরফ্যাশন উপজেলায় বিভিন্ন প্রতিষ্ঠানে এসব অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চরফ্যাশন উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন।
গত শুক্রবার দিনগত রাত ১১ টার দিকে র‌্যাব-৮ এর এএসপি ও ভোলা ক্যাম্পের কমান্ডার আবুল কালাম আজাদ জানান, আটক ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে চিকিৎসা দিয়ে আসছিল। এমন অভিযোগের পর গোপন সংবাদের ভিত্তিতে তাকে উপজেলার হাসপাতাল রোড এলাকার চৌধুরী মেডিসিন কর্ণার থেকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে কারাদ- দেয়া হয়।
তিনি আরও জানান, এ সময় চরফ্যাশন উপজেলার ৩ টি ডায়গনস্টিক সেন্টার, একটি ডেন্টাল কেয়ার, ৫টি মেডিসিনের দোকান ও একটি ফলের দোকানে অভিযান চালিয়ে ওই প্রতিষ্ঠানগুলোকে ৭২ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ