Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা দাবিতে টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দলের মানববন্ধন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলা স্বেচ্ছাসেবকদল। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল শনিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি তরিকুল ইসলাম ঝলক ও সাধারণ সম্পাদক এম. এ. রৌফ এর নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি মো. হাসানুজ্জামিল শাহিন, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু প্রমুখ।
এসময় বক্তারা বলেন, অভিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে, যে কোন কিছুর বিনিময়ে খালেদা জিয়াকে মুক্ত করে ছাড়বো ইনশাহআল্লাহ।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান রিপন, যুগ্ম-সম্পাদক কামরুল হাসান উজ্জল, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল করিম জুয়েলসহ অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ