Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে জেএমবিসহ গ্রেফতার ৯৮

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : পুলিশের চলমান সাঁড়াশি অভিযানে রাজশাহীতে গ্রেফতার হয়েছে এক জেএমবি সদস্যসহ ৯৮জন। গত সন্ধ্যার থেকে আজ ভোর পর্যন্ত রাজশাহী জেলা ও নগর জুড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। এর মধ্যে জেলায় গ্রেফতার হয়েছেন এক জেএমবিসহ ৫০জন। বাকি ৪৮জন গ্রেফতার হয়েছেন রাজশাহী নগরীতে।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, মঙ্গলবার রাতভর তারা বিশেষ অভিযানে গ্রেফতার করেছেন ৪৮ জনকে। অধিকাংশই বিভিন্ন মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত। আইনগত প্রক্রিয়া শেষে আজ বুধবার দুপুরের দিকে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
অন্যদিকে, রাজশাহী জেলা পুলিশের ডিআই-১ শরিফুল ইসলাম বলেন, জেলার ৯ থানা পুলিশ অভিযান চালিয়ে মোট ৫০ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে একজন জেএমবি সদস্যসহ কয়েকজন রাজনৈতিক কর্মী রয়েছে। এছাড়া ৩২জন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। তাদেরও আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ