Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়িতে ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৪:৫৫ পিএম, ১৫ জুন, ২০১৬

ফুলবাড়ি (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়িতে রফিকুল ইসলাম(৩৫) নামে এক ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ১১টায় উপজেলার আলাদিপুর ইউনিয়নের কুরমুট এলাকা থেকে এই মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত রফিকুল ইসলাম উপজেলার শিবনগর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামের মোসেফ আলীর ছেলে।
এই ঘটনায় নিহত ভ্যান চালক রফিকুল ইসলামের ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে ফুলবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
ফুলবাড়ি থানার ওসি মকছেদ আলী বলেন, আলাদিপুর ইউনিয়ন চেয়ারম্যান মারফত খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে,নিহত ভ্যান চালক এর মৃতদেহ উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান,কে বা কাহারা গত মঙ্গলবার দিবাগত রাতে ভ্যান চালক রফিকুল ইসলামকে হত্যা করে তার মৃতদেহটি পুকুর পাড়ে ফেলে দেয়। নিহত রফিকুল ইসলামের ভাই শফিকুল ইসলাম বলেন,রফিকুল ইসলাম পেশায় একজন ভ্যান চালক ছিল। মঙ্গলবার দুপুরে তার চার্জার ভ্যানটি নিয়ে বাড়ী থেকে বের হয়। এরপরে সে আর বাড়ীতে ফিরে যায়নি। গতকাল সকালে খবর পেয়ে তারা এসে রফিকুলের মৃতদেহ দেখতে পায়। কিন্তু তার ভ্যানটির কোন খোঁজ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ