Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চেয়ারম্যানকে গুলি : মোরেলগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ সভাপতিসহ গ্রেফতার ৩

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানকে গুলি ও কুপিয়ে জখম করার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতিসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার চিংড়াখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. কালাম খান (৪২), আওয়ামী লীগ কর্মী খবির খান (৩৫) ও যুবলীগ কর্মী রুবেল শেখ (৩০)।
থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বাগেরহাট শহরের একটি বাড়ি থেকে এদেরকে গ্রেফতার বাগেরহাট মডেল থানায় হাজতে রাখা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতিও চলছে বলে পুলিশ জানায়।
মঙ্গলবার সকালে চিংড়াখালী ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার আলী আক্কাস বুলুকে পিটিয়ে কুপিয়ে জখম ও দুই পায়ে গুলি করার ঘটনায় এই তিনজন নেতৃত্ব দিয়েছে বলে অভিযোগ রয়েছে। চেয়ারম্যান বুলু বর্তামানে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। খুলনায় প্রথম দফার অপারেশনে তার পা থেকে দুটি গুলি অপসারণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ