Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ৪ জনের লাশ উদ্ধার, পুলিশ বলছে বন্দুকযুদ্ধ ও গণপিটুনির শিকার

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে ঝিকরগাছা কপোতাক্ষ নদ পাড়ে গণপিটুনিতে ৩জন ও মনিরামপুর সড়কের সতীঘাটায় বন্দুকযুদ্ধে ১জন নিহত হয়েছে। বুধবার ভোরে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ৪জনের লাশ দেখতে লোকজনের ভিড় হয়। পুলিশ দাবি করছে মঙ্গলবার মধ্যরাতে গণপিটুনি ও বন্দুকযুদ্ধের শিকার তারা।
পুলিশ ছাড়া মধ্যরাতের ঘটনার কোন সূত্র পাওয়া যায়নি। নিহত ৪জনের পরিচয়ও মেলেনি। বলতে পারেনি পুলিশও। সবার পরনে লুঙ্গি। বয়সে তারা যুবক। পুলিশ জানায়, তারা জানতে পারে যশোরের ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগরে কপোতাক্ষের পাড়ে তিনটি রক্তাক্ত লাশ পড়ে রয়েছে। ভোরে উদ্ধার করা হয়। তাদের বক্তব্য, ডাকাতি চেষ্টার সময় গণপিটুনিতে তারা মারা গেছে। বুধবার ভোরে স্থানীয়রা লাশ তিনটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
এদিকে, যশোরে মধ্যরাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে যশোর-মণিরামপুর সড়কের সতীঘাটা বাজারের কাছে কামালপুরে 'বন্দুকযুদ্ধের' ঘটনাটি ঘটে।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইলিয়াস হোসেন বলেন, একদল ডাকাত সড়কের দুই ধারে গাছে দড়ি বেঁধে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে রাত আড়াইটার দিকে পুলিশ সেখানে উপস্থিত হয়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে ৮-১০ রাউন্ড গুলি ছোড়ে। পুলিশও চার রাউন্ড গুলিবর্ষণ করে পাল্টা জবাব দেয়। পুলিশের গুলিতে আহত হয়ে এক ডাকাত মাটিতে পড়ে যায়। এ সময় সহযোগীরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে আনে। সেখানে সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ