Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাইখালী বন্যহাতির আক্রমণে যুবলীগ সম্পাদক আহত

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়নের খন্তাকাটা এলাকায় গভীর রাতে বন্যহাতির আক্রমনে রাইখালী ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন (৪২) গুত্বর আহত হয়ে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে চিকিৎসাধীন। এলাকার লোকজন জানান, গত বৃহস্পতিবার দিনগত রাত ১টায় একদল বন্যহাতি খন্তাকাটা এলাকায় বসাবাড়িতে হামলা দিলে মো. নাছির উদ্দিন হাতির নিকট হতে আতœরক্ষায় পালাতে গিয়ে আক্রমণের শিকার হয়ে গুরুত্বর আহত হয়। বর্তমানে তিনি খৃস্টিয়ান হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে কাপ্তাই রাইখালী ইউসুফ তালুকদার কার্বারী জানান, প্রতিনিয়ত আমরা হাতির আক্রমের শিকার হচ্ছি গত তিনদিন পূর্বে ডংনালা এলাকায় একজন পল্লী চিকিৎসক বন্যহাতির আক্রমনে আহত হয়েছে। এদিকে আমাদের সকল ফসলাধীর ব্যাপক ক্ষতিসাধন করেছে বলে জানান। 

রাইখালী ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক জানান, পাল্পউড বন বিভাগের আওতায় এসকল হাতি বার, বার আক্রমণ করলেও বন বিভাগ নিরব রয়েছে।
এ ব্যাপারে প্রশাসনের সকলকে বিষয়টি অবহিত করা হয়েছে। বর্তমানে রাইখালী এলাকার লোকজন মধ্যে আতংক বিরাজ করছে বলে উল্লেখ করেন। এদিকে আহত যুবলীগ নেতাকে গত ২৭সেপ্ট¤¦র সকালে রাইখলী ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক, রাইখালী ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, উপজেলা যুবলীগ সম্পাদক তানভীর ছিদ্দিকসহ প্রমুখ দেখতে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ