Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোটরবাইক চলাচলে নিষেধাজ্ঞা

কুয়াকাটায় রাত ১১টার পর

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কুয়াকাটা সমুদ্র সৈকতে আগত পর্যটকদের সেবার মানোন্নয়নে মহিপুর থানা পুলিশের উদ্যোগে গতকাল মঙ্গলবার সকাল ১০টায় মোটরসাইকেল চালকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় রাত ১১টার পরে কুয়াকাটায় আগত পর্যটক ছাড়া ভাড়ায় চালিত মোটরবাইক চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। 

মহিপুর থানার ওসি মো. সোহেল আহম্মেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য দেন, বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পুলিশ উপ-পরিদর্শক মো. হেলাল, মহিপুর থানার ওসি তদন্ত মো. মাহবুব আলম, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাঈদ, কুয়াকাটা পৌর শ্রমিকলীগের সভাপতি মো. আব্বাস কাজী, সাধারণ সম্পাদক মো. হাবিব হাওলাদার, লতাচাপলী ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক আ. মালেক হাওলাদার, মহিপুর মোটরসাইকেল স্টান সভাপতি মো. তানিম আকন, বরহরপাড়া স্টানের সাংগঠনিক সম্পাদক মো. মহসিন হাওলাদার প্রমুখ।
এ সময় মহিপুর থানার ওসি মো. সোহেল আহম্মেদ তার সমাপনী বক্তব্যে মোটরসাইকেল চালকদের উদ্দেশ্যে বলেন, কুয়াকাটা সৈকতসহ পর্যটন এলাকার চালকদের বাধ্যতামূলক ড্রাইভিং লাইসেন্স, গাড়ীর কাগজপত্র ও হেলমেট ব্যবহার করতে হবে। সৈকতের ছাতা বেঞ্চ এলাকায় কোন মোটরসাইকেল চালাতে পারবে না। ওসি আরো বলেন, ভাড়ায় চালিত প্রতিটি মোটরবাইক চালককে নম্বরসহ আলাদা পোশাক পরিধান করতে হবে। মাদক সেবন ও বহনসহ অপরাধমূলক কর্মকান্ডের সাথে কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি সতর্ক করে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ