Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক দফা এক দাবি খালেদা জিয়ার মুক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪৫ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটের বিভাগীয় মহাসমাবেশে দলে দলে আসছেন নেতাকর্মীরা। বেগম জিয়ার মুক্তির দাবিতে শ্লোগানে শ্লোগানে উত্তাল হয়ে উঠেছে সিলেটের রেজিস্ট্রারি মাঠের মহাসমাবেশস্থল। নেতাকর্মীদের মুখে এক দফা এক দাবি- ‘দেশনেত্রী গণতন্ত্রের জননী খালেদা জিয়ার মুক্তি’।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় এই মহাসমাবেশ শুরু হয়। সমাবেশের শুরুতে বক্তব্য রাখছেন সিলেট বিএনপির নেতারা। মঞ্চে উপস্থিত রয়েছেন সমাবেশের প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, ডা. জাহিদ হোসেনসহ কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দ।

এর আগে বেলা ১২টায় ঢাকা থেকে আগত বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ-দলটির সিনিয়র নেতারা সিলেট পৌঁছালে নগর বিএনপির নেতারা তাদেরকে স্বাগত জানান।

পরে মহাসচিবসহ দলের সিনিয়র নেতারা হযরত শাহজালাল এবং শাহপরানের মাজার জিয়ারত করেন।

এসময় বিএনপি মহাসচিবের সঙ্গে দলটির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ভাইস-চেয়ারম্যান মো.শাজাহান, ডা:এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে মহাসমাবেশকে ঘিরে বিএনপি নেতাকর্মীদের পদচারণায় উৎসবের নগরীতে পরিণত হয়েছে গোটা সিলেট শহর। হাতে ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে সমাবেশ অভিমুখে আসছে হাজার হাজার নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ