Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কচুয়ায় কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে ৩য় শ্রেণীর ছাত্র মো. সিয়াম (১০)-এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ঐ গ্রামের মনির হোসেনের ছেলে। 

গত রোববার বিকেলে এ কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানান, কিশোর সিয়ামকে তারা একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়।
নিহত সিয়ামের মা পাখি আক্তার জানান, রোববার দুপুরের খাবার খেয়ে সিয়াম কয়েকজন বন্ধুর সাথে খেলতে বের হয়ে যায়। পরবর্তীতে সিয়ামের গলায় ফাঁস দেয়ার খবর শুনতে পান তিনি।
সিয়ামের বন্ধু কারা, তা খুঁজে বের করতে পারলে হয়ত মূল রহস্য বের হয়ে আসবে এমন ধারনা তার পরিবারের। তাদের দাবি সিয়াম আআত্মহত্যা করেনি, তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। তারা হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তম‚লক শাস্তির দাবি করেন।
এ ব্যাপারে কচুয়া থানার ওসি জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে খেলার ছলে হয়ত শিশু কিশোর সিয়ামের গলায় ফাঁস লেগে মৃত্যু হয়। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আইন অনুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এব্যাপারে কচুয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ