Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার কলারোয়ায় আ.লীগ অফিসের সামনে বিস্ফোরণ

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার কলারোয়া উপজেলার যুগিখালী ইউনিয়ন আওয়ামীলীগ অফিসের সামনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর একটার দিকে এ বোমা বিস্ফোরণ হয়। তবে কেউ হতাহত হয়নি।
স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার সাংবাদিকদের জানান, দুপুরে যুগিখালী ইউনিয়ন আ.লীগ অফিসের সামনে একটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে, এ সময় আ’লীগ অফিসটি বন্ধ থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তিনি আরো জানান, স্থানীয় লোকজন এ খবরটি জানালে তিনিসহ আ’লীগ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা সেখানে পরিত্যক্ত অবস্থায় আরো একটি বোমা দেখতে পান। তাৎক্ষনিক পুলিশ এসে সেটি উদ্ধার করেন। বোমা বিস্ফোরণের শব্দে এলাকার মানুষদের মধ্যে আতংক সৃষ্টি হয়।
কলারোয়া থানার এসআই ও যুগিখালী ইউনিয়নের বিট অফিসার তানভীর আহমেদ জানান, বিস্ফোরিত দ্রব্যটি বোমা কিনা তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে, পরিত্যক্ত বস্তুটি বোমাসদৃশ।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মো. মাসুদ করিম জানান, যুগিখালী ইউনিয়ন আওয়ামী লীগ অফিসের সামনে কে বা কারা একটি পটকা বাজী ফুটিয়েছে। তবে পটকা বাজিটি অনেক শক্তিশালী। এটি কোন বোমা বা ককটেল নয় বলে তিনি আরো জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ