Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে জঙ্গি ধরার অভিযানে আরও ৩০৬ জন গ্রেফতার

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর ও জেলায় বিভিন্ন থানায় ‘জঙ্গিবিরোধী’ অভিযান চালিয়ে ৩০৬ জনকে আটক করেছে পুলিশ। তবে এদের মধ্যে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে কেউ আটক হয়নি বলে পুলিশ সূত্রে জানা গেছে। জেলার বিভিন্ন থানা এলাকা থেকে আটক ২১৫ জনের মধ্যে জামায়াত-শিবিরের ১১ জন নেতাকর্মী থাকার কথা স্বীকার করেছে পুলিশ। সোমবার দিনগত রাতে এ অভিযান পরিচালনা করা হয়। এনিয়ে গত চার দিনে ১৪১০জনকে আটক করা হলো।
চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) রেজাউল মাসুদ জানান, জেলার ১৬ থানায় রাতভর অভিযান চালিয়ে ২১৫ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে ২ জন শিবির ও ৯ জন জামায়াত দলীয় কর্মী আছে। একই অভিযানে ২টি শটগান, ৮টি কার্তুজ, ৩৫ লিটার চোলাই মদ, ৫৫৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় ২৪ ঘণ্টায় মোট ১০৬ জন আসামী গ্রেফতার করা হয়। এর মধ্যে বিশেষ অভিযানে ৫১ জন আসামী গ্রেফতার করা হয়।তাদের মধ্যে জঙ্গি কেউ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ