Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুরে প্রাইভেট কার চালক খুন

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে যাত্রী বেশে এক প্রাইভেট কার চালককে ছুরিকাঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের শিববাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত চালকের নাম মো. আমীর আলী ওরফে আকা (৫০)। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা এলাকার হাজী রওশন আলীর ছেলে। তিনি সিটি কর্পোরেশন এলাকার বড়বাড়ি স্ট্যান্ডে ভাড়ায় প্রাইভেট কার চালাতেন।
অন্যান্য চালকদের বরাত দিয়ে নিহতের ভাই নূরুল ইসলাম জানান, সোমবার রাতে দুইজন পুরুষ এবং এক নারী বড়বাড়ি থেকে শিববাড়ি যাওয়ার কথা বলে প্রাইভেট কার ভাড়া নেয়। রাত সাড়ে ১০টার দিকে খবর পান তার ভাই গুরুতর অবস্থায় গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। পরে হাসপাতালে গিয়ে মর্গে ভাইয়ের লাশ দেখতে পান।
তিনি আরো জানান, প্রাইভেট কার বা টাকা-পয়সা কিছুই খোয়া যায়নি।
জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামিম জানান, রাতে শিববাড়ির একটি গলিতে ছুরিকাঘাতে আহত আমির আলী পড়েছিল। স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বুকের ডান পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। যাত্রী বেশে আসা দুর্বৃত্তরা পূর্বশত্রুতার জেরে তাকে খুন করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ