Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় ২ সাংবাদিক আহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০৪ পিএম

লক্ষ্মীপুর সদর হাসপাতালের ২৫০ শয্যার নতুন ভবন নির্মাণ কাজের সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের উপর হামলা চালানো হয়। ডিবিসি নিউজের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি এম তৌহিদুর রহমান রেজা, মাছরাঙ্গা টেলিভিশন ও দৈনিক মানবকন্ঠের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি শাকের মোহাম্মদ রাসেলের উপর সন্ত্রাসীরা এ হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে। আহত সাংবাদিক শাকেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর সাংবাদিক তৌহিদুর রহমান শহরের একটি ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।
হাসপাতালে আহত সাংবাদিক শাকের জানান, তিনি ও তার সহকর্মী ডিবিসি নিউজের সাংবাদিক সদর হাসপাতালে সংবাদ সংগ্রহের জন্য গেলে নতুন ভবন নির্মাণকারি ঠিকাদারি প্রতিষ্ঠান 'জিএম সন্স এন্ড কনসোর্টিয়াম' এর ভাড়াটিয়া দুই সন্ত্রাসী সাদ্দাম রহমান ও দারোয়ান পরিচয়দানকারি রবিন এলোপাতাড়ি মারধর করে তার গায়ের জামা ছিঁড়ে ফেলে শারীরিক নির্যাতন করেন। এছাড়া তার হাতে থাকা ক্যামেরাটিও ভেঙ্গে ফেলা হয়।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন জানান, মাছরাঙ্গা টেলিভিশনের সাংবাদিক শাকের মোহাম্মদ রাসেল আহত হয়ে সকাল ৯টা ৩৫ মিনিটে সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। তার চিকিৎসা চলছে এবং তিনি আমাদের নিবিড় পর্যবেক্ষণে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ